‘S & H Education Counsel’-এর ১৫ বছর পূর্তি

মোহাম্মদ জহির:
বিশ্বের বিভিন্ন দেশের স্বনামধন্য কলেজ এবং বিশ্ববিদ্যালয় ভর্তি এবং ভিসা প্রসেসিং-এর ক্ষেত্রে বাংলাদেশের একটি সফল এবং বিশ্বস্ত প্রতিষ্ঠান S & H Education Counsel । ২০০৫ সালে প্রতিষ্ঠিত উক্ত প্রতিষ্ঠান যুক্তরাজ্য, কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, এবং ইন্ডিয়ার বিভিন্ন স্বনামধন্য কলেজ এবং ইউনিভার্সিটির প্রতিনিধিত্ব করছে।

S & H Education Counsel  বিদেশে ভর্তি এবং ভিসা প্রসেসিং-এর ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়/দেশ নির্বাচন, কোর্স কাউন্সেলিং, বৃত্তি, শিক্ষা ব্যবস্থা, লাইফ স্টাইল, পার্টটাইম চাকুরী, থাকা-খাওয়ার ব্যবস্থা সম্পর্কে বিস্তারিত তথ্য এবং গাইডলাইন প্রদান করে । বিদেশের বিশ্ববিদ্যালয়ে ভর্তির  ফর্ম পূরণ, ফি জমা দেওয়া থেকে শুরু করে ভিস প্রসেসিং-এর প্রতিটি ধাপে ছাত্রছাত্রী এবং অভিবাকদেরকে সার্বিক সহযোগীতা প্রদান করে।

S & H Education Counsel যুক্তরাষ্ট্রের উইচিটা ষ্ট্যাট ইউনিভারসিটি , আইগ্লোবাল ইউনিভার্সিটি, যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনিভার্সিটি, কার্ডিফ ইউনিভার্সিটি, কানাডার ইউনিভার্সিটি অফ রেজিনা এবং উইন্ডসর, মালয়েসিয়ার মাসা ইউনিভার্সিটি, লিঙ্কন কলেজ এবং ইন্ডিয়ার সারদা ইউনিভার্সিটিতে সুনামের সাথে ভর্তি এবং ভিসা প্রসেস করছে। যুক্তরাষ্ট্র  এবং কানাডার ক্ষেত্রে সার্ভিস চার্জ নিলেও যুক্তরাজ্য, মালয়েশিয়া, এবং ইন্ডিয়ায় ভর্তি এবং ভিসা প্রসেসের জন্য কোন সার্ভিস চার্জ নিচ্ছে না S & H Education Counsel

যোগাযগের ঠিকানাঃ
Md. Nahidul Islam Riyad
S & H Education Counsel
Hot line: 01817567558, 01706370333.
H# 35/C (5th Floor), West Panthapath
(opposite to Square Hospital)
Dhaka, Bangladesh

 

 

Loading...
Share via
Copy link
Powered by Social Snap