IELTS কোর্সে ৫০% ছাড় দিচ্ছে আইডিয়াল ইন্টা: এডুকেশন @শনির আখড়া (যাত্রাবাড়ী)

মোহাম্মদ জহিরঃ
প্রধানত যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষার জন্য IELTS (International English Language Testing System) অপরিহার্য ছিল। কিন্তু সাম্প্রতিক সময়ে উত্তর আমেরিকা অর্থাৎ যুক্তরাষ্ট্র ও কানাডার বিশ্ববিদ্যালয়গুলোও এ পরীক্ষার স্কোর গ্রহণ করছে। ইউরোপের বেশির ভাগ দেশের বিশ্ববিদ্যালয়গুলো আইইএলটিএস গ্রহণ করে থাকে।  বিদেশে উচ্চশিক্ষা, মাইগ্রেশন বা ক্যারিয়ারের জন্য আইইএলটিএস এখন খুবই গুরুত্বপূর্ণ।

IELTS এর প্রস্তুতির জন্য ঢাকাসহ সারাদেশে রয়েছে ব্রিটিশ কাউন্সিল এবং আইডিপি অস্ট্রেলিয়া অনুমোদিত ট্রেইনিং এবং রেজিস্ট্রেশন সেন্টার। ঢাকার শনির আখড়ায় (যাত্রাবাড়ী) IDEAL International Education হচ্ছে Britsh Council এবং IDP Australia অনুমোদিত অভিজাত এবং স্বনামধন্য  IELTS ট্রেনিং সেন্টার এবং রেজিস্ট্রেশন পয়েন্ট।

৫০% ছাড়ে IELTS কোর্সে ভর্তির সুযোগ:

ভাষার মাসে IDEAL International Education দিচ্ছে ৫০% ছাড়ে আইইএলটিএস কোর্সে ভর্তির সুযোগ। কোর্স ম্যাটেরিয়াল ফ্রি। অভিজ্ঞ প্রশিক্ষকদের তত্বাবধানে সহজ কৌশলে #Band_7+ স্কোর পেতে ILI নির্দেশনা আপনাকে সাহায্য করবে।

আইইএলটিস ট্রেইনিং ছাড়াও বিদেশে উচ্চশিক্ষা, স্কলারশিপ, ভ্রতি এবং ভিসা প্রসেসিং এর ব্যাপারে সার্বিক সহযোগিতা দিচ্ছে IDEAL International Education

বেশ কয়েক বছর ধরে অত্যন্ত সুনামের সাথে IDEAL International Education যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাআ, অস্ট্রেলিয়া এবং মালয়েশিয়ার টপ র‍্যাঙ্কড কলেজ/ ইউনিভার্সিটিতে ভর্তি এবং ভিসা প্রসেস করে আসছে।

যোগাযোগ : IDEAL International Education- IIE
Holding -23, (5th floor ), Nayapara, Sonir akhra,
Donia, Jatrabari, Dhaka -1236.
☎️ 7541899, 📲 01933362222, 01911 477 979

 

Loading...
Share via
Copy link
Powered by Social Snap