২৫ ফেব্রুয়ারি ঢাকায় শুরু হচ্ছে “ইন্টারন্যাশনাল এডু ফেস্ট ২০২১”

মোহাম্মদ জহির:
আগামী ২৫ ফেব্রুয়ারি ঢাকাস্থ প্যান প্যাসেফিক সোনারগাঁ হোটেলে শুরু হচ্ছে দু’দিনব্যাপী “ইন্টারন্যাশনাল এডু ফেস্ট ২০২১“। দেশের অন্যতম শীর্ষস্থানীয় এবং সফল এডুকেশনাল কনসাল্টিং ফার্ম ‘সেনজেন এডু লিমিটেড’ এই মেলার আয়োজক।

২৫/২৬ ফেব্রুয়ারি মেলা চলবে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত । বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে ইচ্ছুক শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য মেলায় থাকছে ফ্রি হ্যান্ড সেনিটাইজার গিফট।

মেলার আয়োজক ‘সেনজেন এডু লিমিটেড’-এর ম্যানেজিং ডিরেক্টর জনাব মনিরুল হক জানান, অন্যান্য বছরের মত এবারও আমরা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে আন্তর্জাতিক শিক্ষা মেলার আয়োজন করতে যাচ্ছি। দর্শনার্থীদেরকে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে মেলায় প্রবেশ করতে হবে। মেলায় ইউকে, ইউএসএ, কানাডা, অস্ট্রেলিয়া এবং চীনের টপ র‍্যাংকিং বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত  থেকে ঐসব দেশে ভর্তি, ভিসা প্রসেস এবং স্কলারশিপের যাবতীয় তথ্য মেলায় আগত শিক্ষার্থীদের জানাবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে শিক্ষার্থীদেরকে সঠিক গাইডলাইন দিতে এই এডু ফেস্টের আয়োজন করা হচ্ছে। সেনজেন এডু লিমিটেড বরাবরই বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য স্কলারশিপের ব্যবস্থা করে। এবারও ১০০% পর্যন্ত স্কলারশিপ নিয়ে শিক্ষার্থীদের বিভিন্ন দেশে উচ্চশিক্ষার সুযোগ করে দিচ্ছে সেনজেন এডু লিমিটেড।

তিনি আরো বলেন, বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীরা মেলা শেষে প্রতিদিনই আমাদের অফিসে এসে ভর্তি, ভিসা প্রসেস এবং স্কলারশিপের যাবতীয় তথ্য জানতে পারবেন ।

Mobile:01615000128,01615000129

Registration Link: https://docs.google.com/forms/d/e/1FAIpQLSfyr6KhGCvOELhCanWz-63rIMgrHM789d675Hb7r3LwgnCL8w/viewform?fbclid=IwAR2cuHxoG8wkxRjJ3oLiu_zVoIM7RDUQ6y3y4pHBFgLgZW2lV48766TIRO4

 

 

Loading...
Share via
Copy link
Powered by Social Snap