২২তলার কার্নিশে ঝুঁকিপূর্ণ কসরৎ, ভারতীয় যুবক গ্রেপ্তার (ভিডিও)

বাংলা টাইমস ডেস্ক:

যুবকের সাহসের তারিফ করতে হয়। ২২তলার কার্নিশে হ্যান্ডস্ট্যান্ড! এত উঁচুতে শারীরিক এ কসরৎ দেখানো অত্যন্ত ঝুঁকিপূর্ণ হলেও তা করিয়ে দেখিয়েছেন ভারতের মুম্বাই শহরের ২২ বছরের এক যুবক।

তবে এ ধরনের দুঃসাহস দেখাতে গিয়ে বিপদে পড়েছেন তিনি। শারীরিক এ কসরৎ দেখাতে গিয়ে তাৎক্ষণিক তার কোনো বিপদ না হলেও তার ঠাঁই হয়েছে শ্রীঘরে। ঝুঁকিপূর্ণ এ কসরতের কারণে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ওই যুবকের নাম নোমান ডি’সৌজা। আর ঘটনাস্থল মুম্বাই শহরের কান্দভালি এলাকার ভারত এসআরএ ভবন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, ওই যুবক প্রথমে ভবনের ২২তলার কার্নিশের সাইড ওয়ালে বসে দুই পা ঝুঁলে দিয়ে এনার্জি ড্রিঙ্ক পান করেন। এরপর সেখান থেকে নেমে গিয়ে হ্যান্ডস্ট্যান্ড করার চেষ্টা করেন। একপর্যায়ে সফল হন এবং এভাবে কিছুক্ষণ থাকেন। পরে আবার উঠে গিয়ে এনার্জি ড্রিঙ্ক পান করেন। এ সময় একজনকে এ দৃশ্য ধারণ করতে দেখা যায়। এত উঁচুতে বিষয়টি অত্যন্ত ঝঁকিপূর্ণ হলেও যুবককে নির্ভার দেখা গেছে।

ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করার পর পুলিশের দৃষ্টিগোচর হয় এবং ওই যুবকসহ দুইজনের নামে মামলা করা হয়। পরে যুবককে গ্রেপ্তার করে পুলিশ।যুগান্তর

Leave A Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap