১৭ এপ্রিল থেকে সিঙ্গাপুর, দুবাই, মাস্কাট এবং দোহা যাবে ইউএস-বাংলার ফ্লাইট

নিউজ ডেস্ক’

শনিবার (১৭ এপ্রিল) থেকে দুবাই, মাস্কাট, দোহা ও সিঙ্গাপুরে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে ইউএস-বাংলা। স্বাস্থ্য সতর্কতার অংশ হিসেবে সব ফ্লাইট ঢাকা থেকে পরিচালিত হবে। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) ঘোষণার পরপরই মধ্যপ্রাচ্যের ৩ দেশ ও সিঙ্গাপুরে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিল ইউএস-বাংলা এয়ারলাইনস। শুক্রবার (১৬ এপ্রিল) সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান এয়ারলাইনসটির মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম।

তিনি জানান, ইউএস-বাংলা এয়ারলাইন্স সব নির্দেশনা মেনে সপ্তাহে ৯টি ফ্লাইট ঢাকা থেকে দুবাই, ৭টি ফ্লাইট ঢাকা থেকে মাস্কাট, ৪টি ফ্লাইট ঢাকা থেকে দোহা ও ১টি ফ্লাইট ঢাকা থেকে সিঙ্গাপুরে পরিচালনা করবে।

সরকারের নির্দেশনায় সব আন্তর্জাতিক রুটের যাত্রীদের ভ্রমণের ৭২ ঘণ্টা পূর্বে করোনা নেগেটিভ সার্টিফিকেট সংগ্রহ বাধ্যতামূলক করা হয়েছে। এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্য থেকে যেসব যাত্রী দেশে আসবেন প্রত্যেককেই সরকারের নির্দেশনা অনুযায়ী নিজ খরচে প্রাতিষ্ঠানিক কিংবা হোটেলে কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক করা হয়েছে। যাত্রীদের এসব মেনে ফ্লাইটে ওঠার নির্দেশনা দিয়েছে এয়ারলাইনসটি।

বিশেষ ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইনসের সেলস্ অফিস, নিকটস্থ ট্রাভেল এজেন্সি, ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগের অনুরোধ করেছে তারা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে এক ভার্চুয়াল সভায় এয়ারলাইনসগুলোকে মধ্যপ্রাচ্যের ৪ দেশ ও সিঙ্গাপুরে সপ্তাহে ১০০-এর বেশি বিশেষ ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় বেবিচক।

Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap