১৬ অক্টোবর ঢাকায় শুরু হচ্ছে “ইউকে-কানাডা এডু এক্সপো ২০২০”

বাংলা টাইমস রিপোর্ট:
আগামী ১৬ অক্টোবর ঢাকাস্থ প্যান প্যাসেফিক সোনারগাঁ হোটেলে শুরু হচ্ছে দু’দিনব্যাপী ইউকে-কানাডা এডু এক্সপো ২০২০। দেশের অন্যতম শীর্ষস্থানীয় এবং সফল এডুকেশনাল কনসাল্টিং ফার্ম ‘সেনজেন এডু লিমিটেড’ এই মেলার আয়োজক।

১৬ এবং ১৭ অক্টোবর মেলা চলবে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত । বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে ইচ্ছুক শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য মেলায় থাকছে ফ্রি হ্যান্ড সেনিটাইজার গিফট।

মেলার আয়োজক ‘সেনজেন এডু লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর জনাব মনিরুল হক জানান, অন্যান্য বছরের মত এবারও আমরা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে আন্তর্জাতিক শিক্ষা মেলার আয়োজন করতে যাচ্ছি। দর্শনার্থীদেরকে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে মেলায় প্রবেশ করতে হবে। মেলায় ইউকে এবং কানাডার টপ র‍্যাংকিং বিশ্ববিদ্যালয়ে ভর্তি, ভিসা প্রসেস এবং স্কলারশিপের যাবতীয় তথ্য পাওয়া যাবে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে শিক্ষার্থীদেরকে সঠিক গাইডলাইন দিতে এই এডুকেশন এক্সপোর আয়োজন করা হচ্ছে।

তিনি আরো বলেন, বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীরা মেলা শেষে প্রতিদিনই আমাদের অফিসে এসে ভর্তি, ভিসা প্রসেস এবং স্কলারশিপের যাবতীয় তথ্য জানতে পারবেন ।

Leave A Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap