হাসপাতালে অগ্নিকাণ্ডে ১০ নবজাতকের মৃত্যু

নিউজ ডেস্ক: ভারতের মহারাষ্ট্রের ভান্ডারা জেলা হাসপাতালে অগ্নিকাণ্ডে ১০ নবজাতকের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

এ মর্মান্তিক ঘটনায় শোকপ্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইট করে মৃত শিশুদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও।

শনিবার (৯ জানুয়ারি) সকালে টুইটবার্তায় মোদি বলেন, মহারাষ্ট্রের ভান্ডারায় হৃদয়বিদারক দুর্ঘটনা। আমরা অনেক কমবয়স্কদের হারিয়েছি। শোকসন্তপ্ত পরিজনদের সমবেদনা জানাচ্ছি। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠবে বলে আশাপ্রকাশ করছি।

কিছুক্ষণ পর টুইটবার্তায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোকপ্রকাশ করেন রামনাথ কোবিন্দ। তিনি লেখেন, মহারাষ্ট্রের ভান্ডারায় অগ্নিকাণ্ডে সদ্যোজাত শিশুদের অকালমৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। এই হৃদয়বিদারক দুর্ঘটনায় যারা নিজেদের সন্তান হারিয়েছেন, তাদের সমবেদনা জানাচ্ছি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, রাত দেড়টার দিকে ভান্ডারা জেলা হাসপাতালের শিশু বিভাগে আগুন লাগে। ভান্ডারার সিভিল সার্জন প্রমোদ খানদাতে জানিয়েছেন, দুর্ঘটনার সময় সেখানে ১৭ জন শিশুর চিকিৎসা চলছিল। রাত দেড়টার দিকে একজন নার্স সর্বপ্রথম সেই বিভাগ থেকে ধোঁয়া বের হতে দেখেন। তিনি দ্রুত হাসপাতালের কর্মী ও চিকিৎসকদের খবর দেন।

বাংলাটাইমস/মাসুম

Loading...
Share via
Copy link
Powered by Social Snap