শ্রীলংকার ক্রিকেটে দল কিনল সালমান খানের পরিবার

বলিউড বাদশাহ শাহরুখ খান, লাস্যময়ী অভিনেত্রী প্রীতি জিনতা আর গ্ল্যামার কুইন শিল্পা শেঠী ক্রিকেটে নিজেদের জড়িয়েছেন বহু বছর আগে।

আইপিএলের প্রতি আসরেই ফেভারিট হিসেবে খেলছে শাহরুখের কলকাতা নাইট রাইডার্স ও প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাব।

তবে এত বছরেও ক্রিকেটে লগ্নি করেননি বলিউডের আরেক সুপারস্টার সালমান খান বা তার পরিবারের কেউ।

এবার শাহরুখ-প্রীতির অনুসরণ করল সালমানের পরিবার।

আগামী ২১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া লংকান প্রিমিয়ার লিগের (এলপিএল) প্রথম আসরে যুক্ত হলো সালমানের পরিবার।

টাইমস অব ইন্ডিয়ার খবর, টুর্নামেন্টটির পাঁচ দলের অন্যতম ক্যান্ডি তাস্কার্সের মালিকানা কিনে নিয়েছেন সালমান খানের ছোট ভাই সোহাইল খান ও তাদের বাবা সেলিম খান। তাদের পারিবারিক প্রতিষ্ঠান ‘সোহাইল খান ইন্টারন্যাশনাল এলএলপি’ ক্যান্ডি তাস্কার্সের মালিকানা কিনেছে। আইপিএলের মতো ভবিষ্যতে এলপিএলের উজ্জ্বল সম্ভাবনা দেখছে সালমান খানের পরিবার।

টাইমস অব ইন্ডিয়ায় সোহাইল খান বলেন, আমরা ক্যান্ডি তাস্কার্স দলটি নিয়ে এলপিএলে মাঠে নামব। আমাদের দলে যেসব খেলোয়াড় আছেন এবং এই দলের সমর্থকরা যেভাবে সাহস জোগাচ্ছেন, তাতে আমরা অনেক সম্ভাবনা দেখতে পাচ্ছি। তাস্কার্সের ম্যাচগুলোতে সালমান খান উপস্থিত থেকে দলকে সমর্থন দেবেন।

উল্লেখ্য, গল গ্ল্যাডিয়েটরস, কলম্বো কিংস, ক্যান্ডি তাস্কার্স, ডাম্বুলা হকস ও জাফনা স্ট্যালিয়নস– এই পাঁচ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে লংকান প্রিমিয়ার লিগের প্রথম আসর। গত ১৯ অক্টোবর এলপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়।

সেখানে টি-টোয়েন্টি ক্রিকেটের রাজা ক্রিস গেইলকে নিজের দলে ভিড়িয়েছে সোহাইল খান। গেইলকে পেয়ে যারপরনাই আনন্দিত সোহাইল। এ ছাড়া তার দলে আছে কুশল পেরেরা, কুশল মেন্ডিস ও পাকিস্তানের পেসার ওয়াহাব রিয়াজের মতো তারকারা।

দলের খেলোয়াড়দের বিষয়ে সোহাইল খান বলেন, দল হিসেবে আমাদের অবস্থান বেশ শক্ত। দলে গেইল রয়েছেন। গেইল অবশ্যই টি-টোয়েন্টির বস।  কুশল পেরেরা আমাদের স্থানীয় আইকন খেলোয়াড়। এ ছাড়া আমাদের দলে লিয়াম প্লাংকেট, ওয়াহাব রিয়াজ, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপের মতো খেলোয়াড়রা আছেন, যা কিনা অভিজ্ঞতা ও তারুণ্যের দারুণ একটা ভারসাম্য সৃষ্টি করেছে।

ক্যান্ডি তাস্কার্স স্কোয়াড

ক্রিস গেইল, কুশল পেরেরা, লিয়াম প্লাংকেট, ওয়াহাব রিয়াজ, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপ, সেকুগে প্রসন্ন, আসেলা গুনারাত্নে, নবীন-উল হক, কামিন্দু মেন্ডিস, দিলরুয়ান পেরেরা, প্রিয়ামল পেরেরা, কাভিশকা আনজুলা, লাসিথ এম্বুলদেনিয়া, লাহিরু সামারাকুন, নিশান ফার্নান্দো, চামিকা এডিরিসিংহে ও ইশান জয়ারত্নে।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap