‘শরীরের প্রতিটি ইঞ্চি দেখতে চেয়েছিলেন পরিচালক’

কাস্টিং কাউচ নিয়ে ফের উত্তাল বলিউড মহল। বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে উড়ে আসছে অভিযোগ। কখনো নামী অভিনেত্রীরাও মুখ খুলে ফাঁস করে দিয়েছেন অশ্লীল মানসিকতার পরিচালক-প্রযোজকদের। এবার সেই কাস্টিং কাউচ নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন ‘হেট স্টোরি’, ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুরভিন তার সঙ্গে ঘটে যাওয়া ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন।

সাক্ষাৎকারে সুরভিন বলেন, ‘কেরিয়ারের গোড়ার দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমাকে বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অছিলায় আমার থাই দেখতে চেয়েছিলেন। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি ছিল। আর সেই জন্য আমাকে নাকচ করে দিয়েছিল।

সুরভিন আরো জানান, দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাকে এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল। দক্ষিণের এক পরিচালক তাকে বলেছিলেন, ‘ম্যাম আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।’

সে সময়ে এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল এই অভিনেত্রীকে। সেই সুযোগেই ওই পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেছিল।

কেরিয়ারের গোড়ার দিকে এসব শুনে সুরভিন নিজেকে গুটিয়ে রাখতেন খানিক। কিন্তু পরবর্তীতে নিজের মানসিকতা বদলান তিনি। ভাবলেন, কেনই বা এসব তিনি করছেন। এরপরই কাস্টিং কাউচের বিরুদ্ধে আওয়াজ তোলেন তিনি। বেশ কিছু ভাল কাজেরও প্রস্তাব পান।

Leave A Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap