মোবাইল ফোন চুরির অপরাধে ‘টিকটক মডেল’ রাসেল ঢাকায় গ্রেপ্তার

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি :সম্প্রতি পথচারীকে মারধর করে আটক হয় আলোচিত টিকটক ভিডিও নির্মাতা ‘অপু ভাই’। এবার মোবাইল দোকানে চুরির অভিযোগে আটক করা হয়েছে অপু ভাইয়ের অপর সহযোগী রাসেল শেখ নামের আরেক ‘টিকটক মডেল’কে।

গতকাল সোমবার রাত ৩টায় রাজধানীর বাটেরা থানার নতুন বাজার এলাকা থেকে তাকে আটক করে কুমিল্লার চান্দিনা থানা পুলিশ। আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রাসেল।

আটক রাসেল শেখ (২৩) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মধ্যবনগ্রাম মুন্সিবাড়ির আব্দুল সামাদ শেখের ছেলে। তিনি বাংলাদেশের টিকটক লিডার বোর্ডের সেরা-১০ এর মধ্যে একজন বলে দাবী করেন।

চান্দিনা থানার উপপরিদর্শক নোমান হোসেন জানান, চলতি বছরের ১৫ জুলাই রাতে চান্দিনা বাজারের একটি মোবাইল দোকানের টিনের চালা ও রড কেটে দোকান থেকে ১১ লাখ টাকা মূল্যের মালামাল চুরি হয়। ওই ঘটনায় সিসি টিভি ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে রাসেল শেখ নামে ওই চোরকে ঢাকা থেকে আটক করি।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে রাসেল জানান- টিকটকে তিনি ‘অপু ভাই’-এর সাথে ভিডিও তৈরি ও অভিনয় করেন। কুমিল্লার দেবীদ্বারে বিবাহ করার সুবাদে চান্দিনা বাজারে প্রায়ই আসা-যাওয়া করতেন। গত ১৪ এপ্রিল ওই মোবাইল দোকানে মোবাইল ফোন কিনতে গিয়ে সবকিছু ঠিক করে আসেন। রাতে প্রস্তুতি নিয়ে এসে দোকানের উপরের টিনের চালা ও রড কেটে দোকানের ৪৭টি নতুন মোবাইল ও নগদ প্রায় ৫ লাখ টাকা চুরি করে নিয়ে যান।চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দীন ইলিয়াছ বলেন, শখের বসে টিকটক ভিডিও নিয়ে কাজ করলেও তার প্রধান পেশা চুরি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় একাই কাজটি করেছে। যেভাবে ঘটনাটি ঘটিয়েছে তাকে স্পষ্ট বুঝা যাচ্ছে এ পেশায় তার অভিজ্ঞতা রয়েছে।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap