‘মৃত্যুটাই নিশ্চিত’ স্ট্যাটাস দেওয়ার পর মানুষের জীবন বাঁচানো যুবকের মৃত্যু

অনলাইন ডেস্কঃ ‘মৃত্যুটাই নিশ্চিত, ত্রুটি থাকলে ক্ষমা করবেন’—সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দেওয়ার মাত্র ৪০ দিনের মাথায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া ব্লাড ব্যাংকের সভাপতি মোহাম্মদ শাহজাহান (২৭)। গতকাল শনিবার ঈদের দিন বিকেল ৩টার দিকে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার শিশুতলা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর। উপজেলার ছদাহা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জাহেদুল ইসলাম এ খবর জানিয়েছেন।

শাহজাহান সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের আফজলনগর এসডিএফ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক নুরুল ইসলামের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল ঈদের দিন কোরবানির গোশত দেওয়ার জন্য বোনের বাড়িতে গিয়েছিলেন শাহজাহান ও তাঁর ছোট ভাই মোহাম্মদ শাহরিয়ার। ফেরার পথে সাতকানিয়ার শিশুতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে পড়ে যায়। এতে গুরুতর আহত হন শাহজাহান ও শাহরিয়ার। পরে তাঁদের উদ্ধার করে কেরানীহাট এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে শাহজাহানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

স্থানীয়রা জানিয়েছেন, সাতকানিয়া উপজেলার সরকারি ও বেসরকারি হাসপাতালগুলোতে কোনো রোগীর জন্য রক্তের প্রয়োজন হলেই ছুটে যেতেন শাহজাহান।

Leave A Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap