‘মিশন ইম্পসিবল’ সিনেমার অভিনেতার গুলিতে শুটিং চলাকালে ক্যামেরাম্যান নিহত, পরিচালক আহত

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোর একটি শুটিং স্পটে চলছিল হলিউড ছবি ‘রাস্ট’-এর শুটিং। গোলাগুলির একটি দৃশ্যে ছিলেন ‘মিশন ইম্পসিবল’ ছবির অভিনেতা অ্যালেক বল্ডউইন। চিত্রনাট্য অনুসারেই সবকিছু চলছিল। হঠাৎ ঘটল এক বিপত্তি। অ্যালেক বল্ডউইনের হাতে থাকা প্রপসের বন্দুক থেকে বেরিয়ে এল সত্যিকারের বুলেট। সঙ্গে সঙ্গে মারা যান ছবির মুখ্য চিত্রগ্রাহক হ্যালেনা হাটচিনস। গুরুতর আহত হন ছবির পরিচালক জোল সুজা। সংবাদ সংস্থা এপির বরাত দিয়ে খবরটি প্রকাশ করে বিবিসি।

এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানিয়েছে পুলিশ। আপাতত তদন্ত চলছে। শুটিংয়ের বন্দুক থেকে কী করে গুলি বেরিয়ে এল, আর সেসব শুটিং সেটে কী করে ঢুকল—এসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। পাশাপাশি এসব অস্ত্র দেখভালের দায়িত্ব কাদের দেওয়া হয়েছিল, সে বিষয়েও খোঁজ নিচ্ছে তারা।

জানা গেছে, দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই গুলিবিদ্ধ হ্যালেনাকে হেলিকপ্টারে ইউনিভার্সিটি অব নিউ মেক্সিকো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ইউক্রেনের বাসিন্দা হ্যালেনা সাংবাদিকতা এবং চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করেছেন। তাঁর বয়স ৪২ বছর। আহত পরিচালককে অন্য একটি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে।

আপাতত ছবির শুটিং বন্ধ। অ্যালেক বল্ডউইনকে থানার বাইরে দাঁড়িয়ে কাঁদতে দেখা গেছে। অভিনেতার এক মুখপাত্র এপি নিউজ এজেন্সিকে বলেন, এটা নিছক দুর্ঘটনা। নকল বন্দুক থেকে ফাঁকা গুলি চালাতে গিয়েছিলেন বল্ডউইন। অভিনেতা নিজেই গোয়েন্দাদের সঙ্গে এসব নিয়ে কথা বলে ঘটনার বিস্তারিত জানিয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘রাস্ট’ ছবির সেট থেকে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন অ্যালেক বল্ডউইন। অল্প কথায় নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন ছবিতে তাঁর কাজের নানা অভিজ্ঞতা।

Share This:
Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap