মহিলাদের জন্য ফেসবুক ভিত্তিক একটি এক্সক্লুসিভ অনলাইন শপ “কুইন্স বে”

মোহাম্মদ  জহির:

ব্যস্ত জীবনে ঘরে বসেই কেনাকাটার উপায় করে দিয়েছে অনলাইন শপিং সাইটগুলো। যানজট ঠেলে মার্কেটে না গেলেও চলবে। শুধু থাকতে হবে ইন্টারনেট সংযোগ।

২০১৮ সালে চালু হওয়া ফেইসবুক ভিত্তিক অনলাইন শপ ‘কুইন্স বে’ এক্সক্লুসিভ কালেকশন আর কুইক ডেলিভারির জন্য ইতিমধ্যে অসখ্য কাস্টমারের আস্থা আর ভালবাসা অর্জন করতে  সক্ষম হয়েছে।

কুইন্স বে’র এর ফেইসবুক পেইজ থেকে এক্সক্লুসিভ পাকিস্তানি এবং ইন্ডিয়ান থ্রী পিছ, কটন দেশী থ্রী পিছ, এক্সক্লুসিভ ফিমেল সুজ (মালয়েশিয়ান), এক্সক্লুসিভ কসমেটিকস (কোরিয়ান)  এবং জুয়েলারি সামগ্রী ( মালয়েশিয়ান & চাইনিজ)  শপিংমল থেকেও কম দামে কিনতে পারবেন।

http://www.facebook.com/QueensBayStyle

কুইন্স বে-এর ফেইসবুক পেইজ থেকে পণ্য পছন্দ করে মেসেজ কিংবা 01819-154217 (Whatsapp) নম্বরে ফোন করে অর্ডার দিতে পারবেন। অর্ডার দেয়ার ২৪-৪৮ ঘণ্টার মধ্যে ঢাকা সিটিতে এবং ঢাকার বাইরে ৩/৫ কর্ম দিবসে পণ্য পৌঁছে দেয়ার নিশ্চয়তা দিয়ে থাকে। আর দাম পরিশোধের ক্ষেত্রে ঢাকা সিটিতে কাস্টমারদের সুবিদা অনুযায়ী ক্যাশ, বিকাশ, ক্রেডিট/ডেবিট কার্ড-এর মাধ্যমে পেমেন্ট পরিশোধ করার সুযোগ। আর ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি /পণ্য হাতে পেয়ে দাম পরিশোধ করার সুযোগ।

*** Queen’s Bay (Since 2018) ***
Hotline: 01819154217 (WhatsApp).
H# 35/C (5th Floor), West Panthapath
(opposite to Square Hospital), Dhaka.

http://www.facebook.com/QueensBayStyle

 

Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap