ভারতের INDSAT ট্রেনিং প্রোগ্রাম বাংলাদেশে চালু করছে “এসপাইরিং লাইফ”

Mr. Ravi Jaiswal

প্রেস রিলিজঃ
ভারতীয় শিক্ষা বিশেষ করে ইঞ্জিনিয়ারিং, ম্যানেজমেন্ট, বায়োটেকনোলজি থেকে ফার্মাসহ আরও অনেক কোর্স বাংলাদেশী ছাত্রছাত্রীদের জন্য আকর্ষণীয় সুযোগ। যদি কোনও শিক্ষার্থী একই  রকম সংস্কৃতি, শিল্প, ঐতিহ্য, ইতিহাস, উদ্ভাবন এবং সৃজনশীলতার অভিজ্ঞতা অর্জন করতে চায় তবে ভারতই বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে উল্লেখযোগ্য।

৮০০ টিরও বেশি বিশ্ববিদ্যালয়, ৩৯০০০ প্লাস কলেজ এবং আর ২০ মিলিয়নের ও বেশি শিক্ষার্থী নিয়ে ভারতীয় শিক্ষাব্যবস্থা বিশ্বের দ্বিতীয় বৃহত্তম।

INDSAT কি?
ইন্ডিয়ান স্কলাস্টিক অ্যাসেসমেন্ট বা INDSAT হ’ল ভারতে উচ্চশিক্ষায় স্কলারশিপ প্রত্যাশী  শিক্ষার্থীদের জন্য একটি প্রমিত অনলাইন পরীক্ষা। এই পরীক্ষাটি ভারতে অধ্যয়নের জন্য আবেদনকারী শিক্ষার্থীদের সক্ষমতা এবং তাত্পর্য পরীক্ষা করার জন্য।

INDSAT স্কোরগুলি বৃত্তি বরাদ্দের জন্য মেধাবী শিক্ষার্থীদের শর্টলিস্ট করার মানদণ্ড হিসাবে কাজ করে। যে পরীক্ষার্থীরা এই পরীক্ষায় অংশ নিয়েছেন তারা মূল পরীক্ষার আগে মক টেস্ট দিতে পারবেন।

INDSAT স্কোরগুলি স্কলারশিপ বরাদ্দের জন্য মেধাবী শিক্ষার্থীদের শর্টলিস্ট করার মানদণ্ড হিসাবে কাজ করবে। যে পরীক্ষার্থীরা এই পরীক্ষায় অংশ নিয়েছেন তারা মূল পরীক্ষার আগে মক টেস্ট দিতে পারবেন।
টেস্ট নেয়া হবে কাগজের মাধ্যম ইংরেজিতে। এটি মাল্টিপল চয়েজ (এমসিকিউ) বেজড পেপার, ৯০ মিনিটের সময়সীমা।
শিক্ষার্থীদের নিম্ন লিখিত ক্যাটাগরীতে  মূল্যায়ন করা হবে:
মৌখিক যুক্তি,পরিমাণগত প্রবণতা, এবং যৌক্তিক বিশ্লেষণ।
ইন্ড-স্যাট টেস্ট @অ্যাস্পায়ারিং লাইফ
সপ্তাহে তিনদিন, ক্লাসের সময়কাল: প্রতি ক্লাসে 45-50 মিনিট
সময়কাল: 4 মাস (সামগ্রিকভাবে 50 ঘন্টা)
উপাদান: ই-বুকস, সাপ্তাহিক টেস্ট, মক টেস্ট। কোর্স ফি: ৮৫০০ টাকা

কেন Aspiring Life পছন্দ করবেন ?
Aspiring Life  একটি অনন্য এবং উদ্ভাবনী পদ্ধতি গ্রহণ করে যা শিক্ষার্থীদের কেবল যে বিষয়ে তাদের আয়ত্ত করতে হবে তার সাথে যোগাযোগ করতে সহায়তা করে না বরং সাফল্যের দিকে তাদের প্রতিটি পদক্ষেপে সহায়তা করে। আমাদের ব্যক্তিগতকৃত এবং কেন্দ্রীভূত পরামর্শ প্রক্রিয়াগুলি  শিক্ষার্থীদের পড়াশুনার ক্ষেত্রে দক্ষতা অর্জনের জন্য প্রয়োজনীয় কৌশলগুলি বিকাশ করতে সহায়তা করে।

প্রতিটি শিক্ষার্থীর সম্ভাবনাগুলি স্বীকৃতি দেওয়া এবং তাদের সফল হতে সহায়তা করার জন্য সর্বোচ্চ মানের শিক্ষার ব্যবস্থা করাই Aspiring Life-এর নীতি:। আমরা স্বপ্ন বিক্রি করি না; বরং আমরা আমাদের ছাত্রদেরকে তাদের স্বপ্নগুলো  বাস্তাবায়িত করতে সাহায্য করি।

অনন্য শিক্ষা পদ্ধতি: আমরা আমাদের শিক্ষার্থীদের তাদের সম্পূর্ণ শিক্ষাগত সম্ভাবনা অর্জনে সহায়তা করার জন্য নিবেদিত। একাধিক অনুশীলন  এবং শ্রেণি পরীক্ষার পাশাপাশি, শিক্ষার্থীদের একটি সামগ্রিক সহায়তা প্রদানের জন্য আমরা সন্দেহজনক ক্লিয়ারেন্স সেশন এবং কাউন্সেলিং সেশনগুলি সরবরাহ করি। আমাদের বিস্তৃত কোর্স উপাদানগুলির সাহায্যে, অনুশীলন পরীক্ষা এবং একটি অত্যাধিক, বহু-প্ল্যাটফর্মের পদ্ধতির সাহায্যে আমাদের শিক্ষার্থীরা তাদের প্রস্তুতির শীর্ষে থাকে।

দেশীয় অনলাইন প্ল্যাটফর্ম: ক্লাসে পাঠদানের জন্ Aspiring Life নিজস্ব অনলাইন প্ল্যাটফর্ম ব্যবহার করে এবং Third Party প্ল্যাটফর্মের প্রয়োজন নেই যা আমাদের শিক্ষার্থীদের সাইবার সিকিউরিটি বিপদের ঝুকি থাকতে পারে।

মেন্টর সিস্টেম: আমাদের সমস্ত শিক্ষার্থী তাদের নিজস্ব কেরিয়ারের প্রতিটি পদক্ষেপে অবিচ্ছিন্ন দিকনির্দেশনা নিশ্চিত করে এমন গাইড দ্বারা পরিচালিত হয়- যা তাদের ব্যক্তিগতকৃত চাহিদা এবং প্রয়োজনীয়তা পূরণ করে।

কাস্টমাইজড ক্লাস: আমাদের ক্লাসের শিডিউলগুলি শিক্ষার্থীদের পূর্ণ অংশগ্রহণ নিশ্চিত করার জন্য প্রয়োজনীয়তা অনুসারে নমনীয় এবং স্বনির্ধারিত।

আমাদের টিম: আমাদের টিম এক ঝাঁক যোগ্য শিক্ষক, পেশাদার এবং একাডেমিক নিয়ে গঠিত । আমাদের সিস্টেম শিক্ষার্থীদের সর্বোত্তম সম্ভাব্য দিকনির্দেশনা দেওয়ার জন্য সম্পূর্ণ সজ্জিত। আমরা বিশ্বাস করি যে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে একটি বিষয় শেখার ফলে একজন শিক্ষার্থী বিষয়টি পুরোপুরি বুঝতে পারে। Aspiring Life-er টিউটোরিয়ালগুলিতে পরিবেশ, পাঠশালা এবং প্রক্রিয়াগুলি খুব কার্যকর এবং ইতিবাচক ফলাফল প্রমাণিত করেছে।

আমাদের লক্ষ্য: শিক্ষার্থীদের সর্বোচ্চ সম্ভাব্য ফলাফল অর্জনের জন্য আমাদের শিক্ষার্থীদের ,আঝে আত্মবিশ্বাস এবং উদ্দীপনা জাগানো ।

বাংলাদেশ অফিস:

Aspiring Life
Contact Person:
Md.Anamul Hoque
+8801671491210
301(Kakoli), Lift..3, Holylane,
Shamoli, Dhaka 1207, Bangladesh

E-mail: anamulhoquesumon711@gmail.com
Website.www./aspiring-life.com

 

 

Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap