ভারতীয়দের মধ্যে টুইটারে সেরা অমিতাভ বচ্চন, ইনস্টাগ্রামে বিরাট কোহলি

অনলাইন ডেস্ক:

বছর শেষে টুইটার ও ইনস্টাগ্রাম যে হিসেব পেশ করেছে তাতে দেখা যাচ্ছে যে,  সোশ্যাল মিডিয়ায় এখনও  শাহেনশা অমিতাভ বচ্চন। টুইটারে সত্তরোর্ধ অমিতাভের ভক্ত সংখ্যা  ৪৪ লাখ ৮০ হাজার। টুইটারে অতীব সক্রিয়  অমিতাভ।
নিজের ছবি, পরিবারের ছবি, নিজের নানা  সক্রিয়তার ছবি এবং পোস্ট দিয়ে তিনি এক নম্বরে। এ ব্যাপারে তিনি পিছনে ফেলে দিয়েছেন দুই খান, সালমান ও শাহরুখকে।
সালমান দ্বিতীয় স্থানে আছেন  ৪১ লাখ ৮০ হাজার অনুরাগী নিয়ে,  তৃতীয় স্থানে শাহরুখ ৪১ লাখ ৪০ হাজার ভক্ত নিয়ে।  প্যান্ডেমিকের সময় সালমান নিজের  দৈনন্দিন জীবন টুইটারে তুলে ধরে জনপ্রিয়তা পেয়েছেন।
চতুর্থ স্থান আক্কি অর্থাৎ অক্ষয় কুমারের। টুইটারে তার অনুগামীর সংখ্যা ৪০ লাখ। ইনস্টাগ্রামের ক্ষেত্রে অবশ্য রুপালি পর্দার নায়ক কেউ সেরা নয়।
৮৩ লাখ ২০ হাজার ফলোয়ার নিয়ে মাঠের নায়ক বিরাট কোহলি সেরা ।  নিজের এবং স্ত্রী অনুষ্কার ছবি শেয়ার করে বিরাটের এই জনপ্রিয়তা।  দ্বিতীয় স্থানে  প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আছেন ৫৯ লাখ ভক্ত নিয়ে ।
আমেরিকায় কোয়ান্টিকা সিরিজে অভিনয় করার পরই তাঁর ভক্ত সংখ্যা বাড়ে।  বিস্ময়করভাবে তৃতীয় স্থানটি শ্রদ্ধা কাপুরের। ৫৭ লাখ ২০ হাজার তার অনুরাগীর সংখ্যা।

 

চতুর্থ স্থানে দীপিকা পাড়ুকোন । তার ফলোয়ার ৫২ লাখ ৪০ হাজার । পঞ্চম স্থানে আছেন আলিয়া ভাট ৫০ লাখ ১০ হাজার ফ্যান নিয়ে ।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap