বিনিয়োগ ৭৩৫ কোটি, অনিশ্চিত সঞ্জয় দত্তের পাঁচ ছবি

বিনোদন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। গত সপ্তাহে এ তারকা ঘোষণা দেন, স্বাস্থ্যগত কারণে তিনি চলচ্চিত্র থেকে সাময়িক বিরতি নিচ্ছেন। তিনি ফুসফুস ক্যানসারে আক্রান্ত। দ্রুতই তিনি  চিকিৎসার যুক্তরাষ্ট্রে। সঞ্জয় দত্তের হাতে এখন ছয়টি চলচ্চিত্র রয়েছে। তাকে ঘিরে বিনিয়োগ করা হয়েছে ৭৩৫ কোটি রুপি। কিন্তু এ ছবিগুলোর ভাগ্যে কি আছে সেটা বলা যাচ্ছে না। তার ছয়টি ছবি হুলো ‘সড়ক টু’, ‘তোরবাজ’, ভূজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’, ‘কেজিএফ : চ্যাপ্টার টু ’ ‘শমসেরা’, ও পৃথ্বীরাজ।

‘সড়ক টু’ ছবিতে সঞ্জয় দত্তকে ট্যাক্সি ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে, যেখানে তাঁর নাম রবি। ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সড়ক’ ছবির সিক্যুয়েল এটি। ৪০ কোটি রুপি বাজেটের এ ছবি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে। পরবর্তী পাঁচ ছবিগুলোর ভাগ্যে ঠিক কী আছে, তা সময়ই বলে দেবে। আপাতত অনিশ্চিত ছবিগুলোর ভবিষ্যৎ।
এদিকে, স্বামীকে নিয়ে ইতিবাচক বক্তব্য দিয়েছেন মান্যতা দত্ত। সঞ্জুবাবার দ্রুত আরোগ্য কামনার জন্য তিনি ভক্ত-অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, সবার শুভকামনায় এই কঠিন অবস্থা পাড়ি দেবেন। অতীতের শিক্ষা তাকে আত্মবিশ্বাসী করেছে এবং এই পথও পাড়ি দেবেন। অভিনেতার ভক্তরাও চান, দ্রুতই সুস্থ হয়ে ফিরে আসুক প্রিয় তারকা।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap