বন্ধুর প্রেমিকা ভাগিয়ে নিলেন নেইমার

Share This:

Bangla Times News Desk :

কলম্বিয়ান গায়ক মালুমার সংগে বেশ বন্ধুত্ব ছিলো পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার ডি সিলভা জুনিয়রের। দু’জনের বেশ ক’বার সাক্ষাতও হয়েছে। হয়েছে আড্ডা। প্যারিসে নেইমারের জন্মদিনের পার্টিতে গান পরিবেশন করেন মালুমাই।

কিন্তু কলম্বিয়ান গায়কের সংগে নেইমারের বন্ধুত্ব শেষ হয়ে গেছে। কারণ আমেরিকান ডিজে সিঙ্গার নাতালিয়া বারুলিচের সংগে বন্ধুত্ব শুরু হয়েছে নেইমারের। সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে, নাতালিয়াকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমার অনুসরণ করার পরই ভেঙে গেছে তাদের বন্ধুত্ব।

নাতালিয়ার সংগে বেশ ক’বার ক্যামেরা বন্দী হতে দেখা গেছে নেইমারের। ছবি: ইনস্টাগ্রাম

ধারণা করা হচ্ছে তাদের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে উঠেছে। তাদের দু’জনের অন্তরঙ্গ কিছু ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে। ওদিকে মালুমার সংগে  নাতালিয়া লিভ টুগেটার (এক সংগে থাকা) করা বন্ধ করে দিয়েছেন। ইতি টেনেছেন দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কে। এরপর ভেঙে গেছে নেইমার-মালুমার সম্পর্কও।

বন্ধুত্ব শেষ হওয়ার ইঙ্গিত পাওয়া গেছে মালুমার দেওয়া এক সাক্ষাৎকারে। কলম্বিয়ান একটি ম্যাগাজিন সাক্ষাৎকারে মালুমাকে প্রশ্ন করে, নেইমার এবং মেসির মধ্যে তিনি কাকে বেশি পছন্দ করেন। মালুমা উত্তরে জানিয়েছেন, প্রশ্নটা কঠিন। তবে আগে থেকেই তিনি মেসির ভক্ত।

বান্ধবী কারোলিয়া দ্যান্তাসের সংগে প্রেমের সময় বাবাও হয়েছেন নেইমার। ছবি: ফাইল

এর আগেও নেইমারের একাধিক প্রেমের খবর পাওয়া গেছে। তবে তাদের মধ্যে ইনস্টাগ্রাম ব্যক্তিত্ব করোলিনা ডানটাস অন্যতম। তাদের একটি ছেলেও আছে। যার বয়স এরই মধ্যে দশ বছর হয়ে গেছে। নেইমারের সংগে গেল মৌসুমের চ্যাম্পিয়নস লিগ ফাইনালের পরে নাতালিয়ার সম্পর্ক শুরু হয়েছে বলে খবর।

Loading...