প্রাথমিকের প্রধান শিক্ষকদের গ্রেড উন্নীত হবে: প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক:

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, ‘প্রাথমিকের প্রধান শিক্ষকদের বেতন স্কেল বৈষম্য দূর করে ১০তম গ্রেডে উন্নীত করা হবে। শিক্ষকরা প্যারালাইসিস হলে, এদেশ প্যারালাইসিস হবে। তাই শিক্ষকদের সকল সুযোগ-সুবিধা দেওয়া হবে। এদেশের শিক্ষকদের দিকে তাকিয়ে আছে বঙ্গবন্ধু, আর আপনারাই এদেশ।’

সোমবার সকাল ১১টার দিকে রৌমারী উপজেলা পরিষদ হলরুমে কোভিড-১৯ পরিস্থিতিতে শিশুদের পাঠদান চলমান রাখার বিষয়ে প্রধান শিক্ষকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির নির্দেশনামুলক বক্তব্যে এসব কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন।

তিনি বলেন, শিক্ষকরা স্বাস্থ্যবিধি মেনে তাদের এরিয়ার গ্রামগুলোতে অভিভাবক ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করতে হবে। শিক্ষার্থীদের খোঁজ-খবর নিতে হবে। তাদের সঙ্গে বৈঠক করতে হবে।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরানের সভাপতিত্বে নির্দেশনামুলক বক্তব্য দেন, প্রাথমিক শিক্ষার রংপুর বিভাগীয় উপ-পরিচালক মোজাহিদুল ইসলাম, কুড়িগ্রাম জেলা শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
Share This:
Loading...
Share via
Copy link
Powered by Social Snap