পুলিশকে ব্যঙ্গ করে ফেসবুকে ভিডিও, গ্রেফতার ৫

নিউজ ডেস্ক: পুলিশকে ব্যঙ্গ করে সিএনজি চালককে জিজ্ঞাসাবাদের একটি ভুয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে হবিগঞ্জে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। এর আগে, সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের মধ্যে রয়েছেন চুনারুঘাট উপজেলার পনারগাঁও গ্রামের সিএনজিচালক ইব্রাহিম মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে মুক্তার জামান (২৭), শাহিদুল মিয়ার ছেলে হারুন মিয়া (২৫), আব্দুল কাইয়ুমের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও নোয়াগাঁও গ্রামের তুরাব আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)।

এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম বলেন, ‘সম্প্রতি এক সিএনজিচালককে পুলিশের জিজ্ঞাসাবাদের একটি ভুয়া ভিডিও তৈরি করে কামরুল নামে এক যুবক। পরে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। ভিডিওটি ভাইরাল হয়ে পড়লে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে। পুলিশ তদন্ত করে বিষয়টি ভুয়া বলে প্রমাণ পায়।’

পুলিশকে ব্যঙ্গ করে ভিডিও বানানোর অভিযোগে চুনারুঘাট থানার এসআই ভূপেন্দ্র চন্দ্র সূত্রধর বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এ ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

-বাংলা ট্রিবিউন

Loading...
Share via
Copy link
Powered by Social Snap