পাকিস্তানের বর্ষসেরা ক্রিকেটার বাবর আজম

অনলাইন ডেস্ক:

বাবর আজমের সময়টা ভালো যাচ্ছে না। কিছুদিন আগেই তার বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী। এরপর ইনজুরিতে পড়ে তিনি নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যান। এবার অবশ্য বাবরের জন্য এলো ভালো সংবাদ। তিনি পাকিস্তানের বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে সাদা বলের ক্রিকেটে পাকিস্তানের এই বছরের সেরা ক্রিকেটারের পুরস্কারও পেয়েছেন। আর বর্ষসেরা টেস্ট ক্রিকেটার হয়েছেন মোহাম্মদ রিজওয়ান।

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে ১০২ রানের অনবদ্য ইনিংসের জন্য বছরের সেরা ব্যক্তিগত পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন ফাওয়াদ আলম। সেরা নারী ক্রিকেটার হয়েছেন আলিয়া রিয়াজ। পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে বর্ষসেরা হয়েছেন কামরান ঘুলাম। বাবর আজম, মোহম্মদ হাফিজ এবং শাহিন শাহ আফ্রিদি সবচেয়ে বেশি তিনটি করে মনোনয়ন পেয়েছিলেন। বাবর আজম, শাহিন আফ্রিদি দুজনেই সীমিত ওভারের ক্রিকেট, টেস্ট ক্রিকেট এবং মূল্যবান ক্রিকেটারের বর্ষসেরার মনোনয়ন পান।

অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ জায়গা পেয়েছিয়েছেন ব্যক্তিগত পারফরম্যান্স, সীমিত ওভারের ক্রিকেট এবং মূল্যবান ক্রিকেটারের তালিকায়।এরপর সবচেয়ে বেশি দুটি করে মনোনয়ন পেয়েছিয়েছেন হারিস রউফ, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ এবং শান মাসুদ। ঘরোয়া ক্রিকেটে বর্ষসেরার জন্য মনোনয়ন পেয়েছিয়েছেন হাসান আলি, কামরান ঘুলাম, সউদ শাকিল এবং জাহিদ মাহমুদ। নারীদের বর্ষসেরা ক্রিকেটারের জন্য পাকিস্তান বোর্ড মনোনয়ন দিয়েছিল আলিয়া রিয়াজ, বিশমা মারুফ, জাভেইরা খান এবং মুনিবা আলী।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap