দুবাইয়ে মাহজুজ ড্র জিতে কোটিপতি এক বাংলাদেশী

অনলাইন ডেস্ক:

সংযুক্ত আরব আমিরাতের ‘মাহজুজ’ ড্র জিতেছেন এক বাংলাদেশী। তুরস্কের এক নাগরিকের সঙ্গে যৌথভাবে ১০ লাখ দিরহাম জিতেছেন তিনি। ভাগ হওয়ার পর তিনি পাবেন ৫ লাখ দিরহাম বা এক কোটি ১৫ লাখেরও বেশি টাকা। জয়ী দুজনই দীর্ঘদিন ধরে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। এ খবর দিয়েছে গালফ নিউজ।

খবরে বলা হয়, মাহজুজ ড্রতে জয়ী বাংলাদেশী হচ্ছেন ৪৩ বছর বয়সী বিপ্লপ। অপরদিকে তার সঙ্গে জয়ী হওয়া তুর্কি নাগরিক হচ্ছেন ৪৯ বছর বয়স্ক এয়ুপ। গত ১৩ই ফেব্রুয়ারি এই ড্র অনুষ্ঠিত হয়। এয়ুপ আরব আমিরাতের দুবাইতে ব্যবস্থাপক হিসেবে কাজ করছেন দীর্ঘদিন।

সংযুক্ত আরব আমিরাতের ‘মাহজুজ’ ড্র জিতেছেন এক বাংলাদেশি। তুরস্কের এক নাগরিকের সঙ্গে যৌথভাবে ১০ লাখ দিরহাম জিতেছেন তিনি। ভাগ হওয়ার পর তিনি পাবেন ৫ লাখ দিরহাম বা এক কোটি ১৫ লাখেরও বেশি টাকা। জয়ী দুজনই দীর্ঘদিন ধরে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। এ খবর দিয়েছে গালফ নিউজ।

খবরে বলা হয়, মাহজুজ ড্রতে জয়ী বাংলাদেশি হচ্ছেন ৪৩ বছর বয়সী বিপ্লপ। অপরদিকে তার সঙ্গে জয়ী হওয়া তুর্কি নাগরিক হচ্ছেন ৪৯ বছর বয়স্ক এয়ুপ। গত ১৩ই ফেব্রুয়ারি এই ড্র অনুষ্ঠিত হয়। এয়ুপ আরব আমিরাতের দুবাইতে ব্যবস্থাপক হিসেবে কাজ করছেন দীর্ঘদিন।

Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap