গাজীপুর সিটির মেয়রের দায়িত্ব পেলেন কাউন্সিলর কিরণ

Share This:

অনলাইন ডেস্ক:

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরপর সাধারণ পদের দুই ও এক সংরক্ষিত নারী কাউন্সিলরের সমন্বয়ে তিন সদস্যের প্যানেল মেয়র গঠন করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। নির্বাচিত প্যানেল মেয়র তালিকার প্রথম নাম ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান কিরণ ভারপ্রাপ্ত মেয়র হিসেবে এ সিটি করপোরেশনের দায়িত্ব পালন করবেন।

বাকি দুজন ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মোল্লা এবং ২৮, ২৯ ও ৩০নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার তার অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় সরকার বিভাগ (সিটি করপোরেশন) আইন ২০০৯ এর ২০(২) ধারা অনুযায়ী এ প্যানেল মেয়র গঠন করা হয়।

গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ সিটি করপোরেশন-২ এর উপ-সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে এটি নিশ্চিত করা হয়। প্রজ্ঞাপন অনুযায়ী ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পাচ্ছেন ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান কিরণ।

বৃহস্পতিবার গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে সাময়িক বহিষ্কার করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। সচিবালয়ের নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম।

Loading...
error: Content is protected !!