খুন হয়েছেন সুশান্ত, সাবেক ম্যানেজারের চাঞ্চল্যকর বক্তব্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দুই মাসের বেশি পেরিয়ে গেছে। এখনো পুলিশ এই তারকার মৃত্যুরহস্যের কোনো কিনারা করতে পারেনি। ইতিমধ্যে অঙ্কিতা লোখান্ডে, কৃতি শ্যানন, পরিণীতি চোপড়া, বরুণ ধাওয়ানরা সিবিআই তদন্ত চেয়েছেন। শুরু থেকেই সুশান্তের পরিবার সিবিআই তদন্তের দাবি তুলে আসছে। যদিও ভারতের উচ্চ আদালত এখনো সেই অনুমোদন দেননি। সব মিলিয়ে যত দিন যাচ্ছে, ততই যেন জটিল হয়ে পড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত। এর মধ্যেই নতুন চমক নিয়ে এলেন সুশান্তের সাবেক ম্যানেজার। তিনি বলেন, সুশান্তকে তাঁরই কোনো কর্মী খুন করেছেন।

১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় বলিউডের এই তরুণ নায়কের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। আত্মহত্যার বিষয়টি মেনে নিতে পারছেন না সুশান্তের অসংখ্য ভক্ত। সেই তালিকায় রয়েছেন বলিউডের অসংখ্য তারকা থেকে রাজনৈতিক ব্যক্তিত্বও। এমনকি বিহার পুলিশের ডিজিও তদন্ত শুরুর পর আত্মহত্যার কথা মেনে নিতে পারছিলেন না। এমন পরিস্থিতিতে এবার সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য। অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি করেছেন সুশান্তের সাবেক ম্যানেজার অঙ্কিত আচার্য।

রাজনৈতিক প্রচারের স্বার্থে অর্থ আত্মসাতের ঘটনা এই খুনের কারণ বলে মনে করেন অঙ্কিত। এমনকি সুশান্তের নিজেরই কোনো কর্মী তাঁকে খুন করেছেন বলে দাবি করেছেন অঙ্কিত। ভারতের সংবাদমাধ্যম ই-টাইমস এবং টাইমস নাও–এর অনলাইন সংস্করণ এবং চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে এমনই চাঞ্চল্যকর কথা বলেছেন অঙ্কিত। দরজা না ভেঙে, চাবি এনে সুশান্তের দেহ উদ্ধার করা নিয়েই প্রশ্ন তুলেছেন তিনি। একই সঙ্গে তাঁর দাবি, সুশান্ত কোনো দিনও দরজা বন্ধ করে ঘুমাতেন না। সুশান্তের সাবেক ম্যানেজার আরও জানান, সুশান্ত আগামীকাল তিনি কী করবেন, তাঁর তালিকা আগে থেকেই তৈরি করে রাখতেন।

সাক্ষাৎকারে অঙ্কিতের আরও দাবি, তাঁকেও খুনের হুমকি দিয়ে ফোন করা হচ্ছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললে তাঁরও একই হাল হবে বলে ফোনে হুমকি এসেছে একাধিকবার। চার দিন আগে এক অচেনা নম্বর থেকে ফোন আসে তাঁর কাছে। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুকাণ্ডের ব্যাপারে কোনো মন্তব্য করলে তাঁকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে জানান অঙ্কিত।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap