ক্রিকেট তাকে এনে দিয়েছে বাড়ি-গাড়ি-নেশা-নারী!

অনলাইন ডেস্ক:

ক্রিকেটার মো. রাকিবুল। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সমগ্র বাংলাদেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বিভিন্ন টেলিভিশন এবং সংবাদপত্রে রাকিবের জয়জয়কার। বদলে যেতে থাকে তার চারপাশ। ক্রিকেট তাকে এনে দেয় নতুন বাইক, বড় ফ্ল্যাট, ক্লাব, পার্টি, নেশা ও নারী।

বাস্তবে নয়, এমনটা দেখা যাবে ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’-এ। গল্পে ক্রিকেটার রাকিব চরিত্রে অভিনয় করেছেন সময়ের ব্যস্ততম অভিনেতা ইয়াশ রোহান। জনপ্রিয় খেলা ক্রিকেট নিয়ে সিরিজটি নির্মাণ করেছেন পরিচালক আবু হায়াত মাহমুদ।

ওয়েব সিরিজটিতে দেখা যাবে- ক্রিকেটার হতে গিয়ে মফস্বলের একটা ছেলের স্ট্রাগল, পরিবার-সমাজের পিছুটান, আর্থিক নিরাপত্তা এবং প্রেমের পরিণতি।

গল্পের নায়ক রাকিব ক্রিকেটপাগল ছেলে। রাকিবের স্বপ্ন ক্রিকেটার হওয়া, তবে তার বাবার স্বপ্ন ছেলে পড়াশোনা করে ভালো চাকরি করবে। অন্যদিকে, রাকিবের প্রেমিকা সেলিনা চায়, সে (রাকিব) পড়াশোনার পাশাপাশি ক্রিকেটও খেলুক। এ রকম একটা সমীকরণে নানামুখী দ্বন্দ্ব শুরু হয়।

এর মাঝে ঢাকার এক ক্লাব থেকে রাকিবের ডাক আসে। বাবার স্বপ্ন, না কী নিজের স্বপ্ন পূরণ হবে? রাকিব কি পারবে সব কিছু সামলে নিতে, না কি তারকা খ্যাতি তাকে বিচ্ছিন্ন করে দেবে সব কিছু থেকে? না কি কারও অশুভ পরিকল্পনার শিকার রাকিব? সব প্রশ্নের সমাধান পাওয়া যাবে ‘ম্যাচ উইনার’ সিরিজে।

সিরিজটি প্রসঙ্গে অভিনেতা ইয়াশ রোহানের ভাষ্য, দৈর্ঘ্যের দিক দিয়ে এটা আমার সবচেয়ে বড় কাজ। এত লম্বা সিরিজ আমি আগে করিনি। এ কারণে প্রথমে একটু নার্ভাস ছিলাম। চরিত্রটা একজন ক্রিকেটারের এবং যেহেতু ক্রিকেট খুব একটা খেলি না, তাই আমার জন্য চরিত্রটা একটু চ্যালেঞ্জিং ছিল। কিন্তু হায়াত ভাই ক্রিকেটে পারদর্শী হওয়ায় সুবিধা হয়েছে যে পরিচালক আমাকে নিজে ক্রিকেট খেলা শেখাতে পেরেছেন। আশা করি, সিরিজটি সবার ভালো লাগবে।’

সিরিজের গল্প প্রসঙ্গে নির্মাতা আবু হায়াত মাহমুদের ভাষ্য, ‘সিরিজটি গতানুগতিক ভাবনার বাইরে থেকে ভাবা হয়েছে। এ সিরিজের গল্পটা মূলত ক্রিকেটকে ঘিরে আবর্তিত হয়েছে। তবে শুধু ক্রিকেট খেলা নয়, এর সাথে পারিবারিক টানাপোড়েন, সম্পর্কের উত্থান-পতনও তুলে ধরা হয়েছে। মূল কথা, ম্যাচ উইনার একটা কমপ্লিট গল্প। আশা করি, দর্শক গল্পের টানটান উত্তেজনা উপভোগ করবেন।’

এরইমধ্যে ৭ পর্বের ওয়েব সিরিজটির শুটিং সম্পন্ন হয়েছে ঢাকার উত্তরা, মিরপুর, পূবাইল ও মানিকগঞ্জে। মুনতাহা বৃত্তার রচনায় সিরিজটিতে ইয়াশ রোহান ছাড়া আরও অভিনয় করেছেন নিশাত প্রিয়ম, গোলাম কিবরিয়া তানভীর, নাজিবা বাশার, নরেশ ভূঁইয়া, হিন্দোল রায়, মিলি বাশার, সুজাত শিমূল, রিগান সোহাগ রত্ন, জুলফিকার চঞ্চল, আশরাফুল আলম রন্টু, মাহবুবুর রহমান, নাসির উদ্দীন খান, মোক্তার হোসেন প্রমুখ।

আজ রোববার (২৫ সেপ্টেম্বর) থেকে বেসরকারি টেলিভিশন এনটিভি ও চ্যানেলটির অনলাইন প্ল্যাটফরমে ‘ম্যাচ উইনার’ সিরিজের প্রচার শুরু হবে।

Share This:
Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap