‘ক্রিকেট টিম‍‍’ তৈরি করতে চান প্রিয়াঙ্কা চোপড়া !

অনলাইন ডেস্ক:

বিয়ের পর কেটে গিয়েছে ২ বছর। বিয়ের পর থেকে এ পর্যন্ত নিক জোনাসের সঙ্গে যে তিনি সুখেই সংসার করছেন, তা বার বার প্রকাশ্যে আনেন প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে জীবনের একাধিক বিষয় নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিক জোনাসের সঙ্গে বিয়ে থেকে সংসার কিংবা বয়সের ফারাক, প্রায় সবকিছু নিয়েই মুখ খোলেন প্রিয়াঙ্কা।
তিনি আরও বলেন, লকডাউনের মধ্যে নিক জোনাসের সঙ্গে একান্তে সময় কাটাতে পেরে তিনি খুশি। একসঙ্গে অনেকটা সময় নিজেদের মতো করে তাঁরা কাটিয়েছেন বলে জানান পিগি। পাশাপাশি ওই সাক্ষাতকারে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, কত সন্তানের মা হতে চান তিনি? এর উত্তরে প্রিয়াঙ্কা যা বললেন, তাতে অবাক হয়ে যান অনেকেই!
সংবাদমাধ্যমের ওই প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানান, তিনি বহু সন্তানের মা হতে চান। এমনকী, ‘ক্রিকেট টিমও’ তৈরি করতে চান বলে ইঙ্গিত দেন প্রিয়াঙ্কা।
নিক জোনাসকে জীবনে পেয়ে তিনি সৌভাগ্যবান। নিকের সঙ্গে বয়সের ফারাক হলেও, তা কখনও তাঁদের মধ্যে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি।নিক জোনাস এবং তিনি সব সময় একে অপরের ভালমন্দ জেনে, সব সময় একে অপরকে ভালবেসে চলতে চান বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

উল্লেখ্য, ২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap