কোচিং সেন্টার চালু রাখায় পরিচালককে লাখ টাকা জরিমানা

নিউজ ডেস্ক:

দিনাজপুরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে কোচিং সেন্টার চালু রাখার অভিযোগে একটি কোচিং সেন্টারের পরিচালককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাগফুরুল হাসান আব্বাসী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই আদেশ দেন।

জরিমানা করা কোচিং সেন্টারটির নাম ‘পড়ালেখা কোচিং সেন্টার’। দিনাজপুর শহরের বড় বন্দর এলাকায় সদর উপজেলার পাঁচবাড়ি ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের শিক্ষক মহিন্দ্রনাথ রায় এটি পরিচালনা করেন।

ইউএনও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করেন। এ সময় প্রায় ৩০ জনের বেশি স্কুল-কলেজের শিক্ষার্থী ক্লাস করছিলেন। লকডাউন ও কোনো প্রকার স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ওই শিক্ষক কোচিং চালু রেখেছেন। এ জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাঁকে ১ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। সেই সঙ্গে পরবর্তীকালে একই ঘটনার পুনরাবৃত্তি না করার জন্য সতর্ক করা হয়।

৩ এপ্রিল একই কারণে শহরের সুইহারি এলাকায় ‘অনুশীলন’ নামের এক কোচিং সেন্টারের পরিচালককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ইউএনও মাগফুরুল হাসান আব্বাসী।

 

Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap