কানাডায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক:

গতকাল কানাডার ম্যানিটোবার উইনিপেগে  দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিন তরুনের  মর্সান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় বাংলাদেশি কমিউনিটি বলেছে, নিহত তিনজনই বাংলাদেশি আন্তর্জাতিক শিক্ষার্থী ।

তবে ম্যানিটোবা আরসিএমপির মুখপাত্র  তারা শীল বলেছেন, একজনের পরিচিতি  সম্পর্কে তারা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারেনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোষ্টে বাংলাদেশি কমিউনিটির অনেকেই  নিহত তিনজনকে আল নোমান আদিত্য, রাইসুল বাধন এবং আরানুর আজাদ চৌধুরী নামের ম্যানিটোবা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে উল্লেখ করে তাদের ছবি প্রকাশ করেছেন।

দুর্ঘটনায় নিহতরা বাংলাদেশি নাগরিক কিনা এই প্রশ্নের জবাবে আরসিএমপির মুখপাত্র বলেন, আমরা সাধারনত কোনো ভিকটিমের পরিচয় প্রকাশ করি না। আর এই ঘটনায় তিনজনের একজনের পরিচয় সম্পর্কে আমরা এখনো নিশ্চিত হতে পারিনি।

আরসিএমপি  জানায়, ভোর সাড়ে ৬টার দিকে উইনিপেগের আরবোর্গ সংলগ্ন হাই্ওয়ে সেভেনে দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিনজন প্রাণ হারায়। তাদের মধ্যে  ঘটনাস্থলেই দুজন মারা যায়।

পুলিশের ভাষ্য,হাইওয়ে সেভেনে দক্ষিনমুখী গাড়িটি উত্তরমুখী গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে ল্পিত হয়। নিহত তিনজনই দক্ষিণমুখী গাড়িরে আরোহী ছিলেন। অপর গাড়ির চালক ৫৩ বছর বয়সী এক মহিলাকে আশংকাজনক অবস্থায় উইনিপেগের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরসিএমপির ক্রিমিনাল ইনভেস্টিগেশন টিম ঘটনার তদন্ত করছে। তবে দুর্ঘটনায় আ্যলকোহলের কোনো সংশ্লিষ্টতাকে দুর্ঘটনার কারন হিসেবে  পুলিশ দেখছে না বলে পুলিশের বক্তব্যে উল্লেখ করা হয়েছে

Loading...
error: Content is protected !!
Share via
Copy link
Powered by Social Snap