করোনায় ১ মিনিটের মধ্যে স্বামী-স্ত্রীর মৃত্যু, ভাঙল ৪৭ বছরের সম্পর্ক!

অনলাইন ডেস্ক:
নোভেল করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইও তাদের আলাদা করতে পারেনি। কিন্তু তাঁর অভিঘাতে ভাঙল ৪৭ বছরের সম্পর্ক। এক মিনিটের মধ্যেই প্রয়াত হলেন স্বামী-স্ত্রী।

অবাক করার মতো এই ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের। প্যাট্রিসিয়া ও লেসিয়ে ম্যাকওয়ার্টার্স ২৪ নভেম্বর মিনিটখানেকের ব্যবধানে প্রাণ হারান। তাদের মৃত্যুর সময়ের ব্যবধান এতটাই কম ছিল যে চিকিৎসকরা দুজনেরই মৃত্যুর সময় হিসেবে উল্লেখ করেছেন বিকেল ৪ টে বেজে ২৩ মিনিটকে।

তাদের দুই কন্যাসন্তানের একজন অভিভাবকদের প্রসঙ্গে বলেছেন, ‘জীবনে সব  ব্যাপারে একসঙ্গে থাকতেন ওরা। কিন্তু এভাবে জীবনের শেষটাও একসঙ্গে হবে, সেটা কেউই কোনওদিন ভাবতে পারিনি।’

প্রাণ হারানোর সপ্তাহ দুয়েক আগে অবসরপ্রাপ্ত নার্স প্যাট্রিসিয়া করোনা আক্রান্ত হন। তার শারীরিক অবস্থা মোটামুটি স্থিতীশীল দেখে বাড়িতে ফিরে গিয়ে আইসোলেশনে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু তিনি বাড়ি ফেরার পরই দুর্ভাগ্যবশত তাঁর স্বামী লেসিয়েও কোভিডের সংক্রমণে পড়েন।

যার সপ্তাহখানেক পর দুজনই প্রবলভাবে অসুস্থ হয়ে পড়ায় তাদের দুজনকেই হাসপাতালে ভর্তি করতে হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, মৃত্যুর কিছুদিন আগেই পাশাপাশি বেডে শুয়ে প্যাট্রিসিয়া নাকি লেসিয়েকে বলেছিলেন, চলো, এবার আমাদের যাওয়ার সময় হয়ে গিয়েছে!

Loading...
Share via
Copy link
Powered by Social Snap