‘ও সনম’: ফের লাকি আলী নেশায় মত্ত পুরো ইন্ডিয়া

অনলাইন ডেস্ক:

ফের ভাইরাল লাকি আলী। তাঁর ভাঙা, ধরা গলার নেশায় মাতল গোয়া। আর ভিডিওর মাধ্যমে গোটা দেশ। তাঁর ১৯৯৬-এ রিলিজ হওয়া গান ‘ও সনম’-এর আনপ্লাগড ভার্সন নতুন করে জনপ্রিয় হল আবার।

বর্ষীয়ান অভিনেত্রী নাফিসা আলি সোধি এই ভিডিওটি শেয়ার করেছেন টুইটারে। লেখা, ‘লাকি আলী লাইভ আরাম্বোলে। গার্ডেন অব ড্রিমস-এ।’ দেখা যাচ্ছে, একটু উঁচু বেদিতে মঞ্চ তৈরি হয়েছে। সামনে মাইক আর হাতে গিটার। পাকা চুলেও গলায় সেই আগের মতো মাদকতা! মুগ্ধ শ্রোতা ও লাকি আলির অনুরাগীরা। নেটাগরিকরা অভিনেত্রী নাফিসাকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন ভিডিওটি পোস্ট করার জন্য। এর কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ৬২ বছরের গায়কের আর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ২০১৫-এ ‘তমাশা’ ছবিতে ‘সফরনামা’  গাওয়ার পর আর তাঁর গলা শোনা যায়নি। নতুন অবতারে তাঁকে দেখতে পেয়ে ফের একের পর এক ভিডিও ভাইরাল হয়ে যাচ্ছে।

নব্বই দশক দাপিয়ে বেরিয়েছিলেন গায়ক লাকি আলি। ‘ও সনম’, ‘গোরি তেরি আঁখে’, ‘না তুম জানো না হম’, ‘দেখা হ্যায় অ্যায়সে ভি’-এর মতো গানে  সেই সময়কার তরুণ প্রজন্মকে মাতিয়ে রেখেছিলেন তিনি। ২০০২ সালে ‘সুর: দ্য মেলডি অব লাইফ’ ছবিতে তিনি অভিনয়ও করেছিলেন। কিন্তু ছবিতে প্লেব্যাকের চাইতে বরাবরই তাঁর বেসিক অ্যালবাম বেশি জনপ্রিয় হয়েছে।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap