‘আমার ঘরে খাবারের কষ্ট’ আইটি ফ্রিল্যান্সারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Share This:

Bangla Times News Desk:

রাজশাহীতে নিজ বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক আইটি ফ্রিল্যান্সারের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত মো. আনোয়ারুল ইসলাম টুটুল (৩৫) সোনার বাংলা ড্রিম আইটির চেয়ারম্যান ছিলেন।

সকাল সাড়ে ১১টার দিকে রাজশাহী শহরের শেখপাড়া এলাকায় ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বোয়ালিয়া থানার উপপরিদর্শক মো. গোলাম মোস্তফা দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার রাতে টুটুল ফেসবুক পোস্টে লেখেন, ‘গত ৩ মাস থেকে আমার ঘরে খাবার এর কষ্ট, আমার বউ অনেক কষ্টে খাবার যোগাড় করতেছে…আর থাকতে পারলাম না চলে যাচ্ছি।’

দীর্ঘ ফেসবুক পোস্টে তিনি ঋণে জর্জরিত হওয়ার বর্ণনা দেন। তিনি লেখেন, ‘আমি বেঁচে থাকলে আরও ঋণ বেড়ে যাবে তাই চলে যাওয়া ছাড়া আমার আর কোনো উপায় নাই। যদি সম্ভব হয় আমার স্ত্রী, ছেলে, মেয়ের থাকার একটা ব্যবস্থা করে দিবেন আপনারা।’

পোস্টে টুটুল ঢাকার একটি ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ ইনস্টিটিউটের কথা উল্লেখ করে দাবি করেন যে ওই প্রতিষ্ঠানের মালিকের কাছে তার ১৭ লাখ টাকা পাওনা আছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ সংবাদমাধ্যমকে জানান, পুলিশ টুটুলের মৃত্যু ও প্রতারণার ঘটনা তদন্ত করছে।

Loading...