আজ ঢাকাস্থ সোনারগাঁ হোটেলে শুরু হয়েছে “ইউকে-কানাডা এডু এক্সপো ২০২০”

বাংলা টাইমস রিপোর্ট :

আজ (১৬ অক্টোবর) ঢাকাস্থ প্যান প্যাসেফিক সোনারগাঁ হোটেলে শুরু হয়েছে দু’দিনব্যাপী ইউকে-কানাডা এডু এক্সপো ২০২০। দেশের অন্যতম শীর্ষস্থানীয় এবং সফল এডুকেশনাল কনসাল্টিং ফার্ম ‘সেনজেন এডু লিমিটেড’ এই মেলার আয়োজক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার শুভ উদ্বোধন করেন নৌ প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. রেজাউল করিম ও বিদেশে শিক্ষা বিষয়ক পরামর্শদানকারী প্রতিষ্ঠানগুলোর এসোসিয়েশন এফএসিডি-ক্যাব এর সভাপতি কাজী ফরিদুল হক হ্যাপী, যেখানে সভাপতিত্ব করেন সানজেন এডু লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব মনিরুল হক।

আজ এবং আগামীকাল (১৭ অক্টোবর) মেলা চলবে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত । বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে ইচ্ছুক শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য মেলায় থাকছে  হ্যান্ড সেনিটাইজার গিফট।

মেলার আয়োজক ‘সেনজেন এডু লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর জনাব মনিরুল হক জানান, অন্যান্য বছরের মত এবারও আমরা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে আন্তর্জাতিক শিক্ষা মেলার আয়োজন করতে যাচ্ছি। দর্শনার্থীদেরকে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে মেলায় প্রবেশ করতে হবে। মেলায় ইউকে এবং কানাডার টপ র‍্যাংকিং বিশ্ববিদ্যালয়ে ভর্তি, ভিসা প্রসেস এবং স্কলারশিপের যাবতীয় তথ্য পাওয়া যাবে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে শিক্ষার্থীদেরকে সঠিক গাইডলাইন দিতে এই এডুকেশন এক্সপোর আয়োজন করা হচ্ছে।

তিনি আরো বলেন, বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীরা মেলা শেষে প্রতিদিনই আমাদের অফিসে এসে ভর্তি, ভিসা প্রসেস এবং স্কলারশিপের যাবতীয় তথ্য জানতে পারবেন ।

রেজিস্ট্রেশন লিঙ্কঃ এডুকেশন এক্সপোতে প্রবেশ সকলের জন্য সম্পূর্ণ ফ্রি
https://forms.gle/JJ2MZkhhVYpFLXpF7
http://bit.ly/UKCanadaEduExpo2020

হেল্পলাইনঃ 01913542769, 01615000128
আয়োজনে সানজেন এডু লিঃ
Website: www.sangen.com.bd
Facebook: Sangen Edu Ltd
Messenger: m.me/sangenedultd
YouTube: www.youtube.com/sangenstudyabroad
Instagram: www.instagram.com/sangenedultd
TikTok: www.tiktok.com/@sangenedultd
Twitter: www.twitter.com/sangenedultd

Leave A Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap