আইপিএলের স্থগিত অংশে নেই সাকিব-মোস্তাফিজ!

Share This:

Bangla Times News Desk:

ভারতে করোনার প্রকোপে ২৯ ম্যাচ হয়ে অনির্দিষ্ট সময়ের জন্য থেমে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। বাকি রয়েছে আরও ৩১টি ম্যাচ। অনেক জল ঘোলার পর আরব আমিরাতে নেয়া হয়েছে ম্যাচগুলো।

তাই নতুন সূচি অনুযায়ী আগামী সেপ্টেম্বর-অক্টোবরে আয়োজন হবে বাকি থাকা আইপিএল ম্যাচগুলো। তার আগে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি বিপাকে পড়েছে তাদের বিদেশি খেলোয়াড়দের নিয়ে।

যেমনটা দুই বাংলাদেশী কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা সাকিব আল হাসান ও রাজস্থান রয়্যালসের মোস্তাফিজুর রহমানের খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ‘ক্রিকবাজ’ জানিয়েছে, সেপ্টেম্বর-অক্টোবরে আন্তর্জাতিক সূচির ব্যস্ততার কারণে আইপিএল খেলতে পারবেন না সাকিব ও মোস্তাফিজ। সাকিব শুধু আইপিএলেই নয়, একই কারণে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগেও পারবেন না খেলতে।

এদিকে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানান, জাতীয় দলের খেলা থাকায় সাকিব-মোস্তাফিজকে আইপিএলে খেলার ছাড়পত্র দেয়া হবে না।

‘আমাদের আন্তর্জাতিক সূচির কথা মাথায় রেখে আইপিএলের জন্য অনাপত্তিপত্র দেয়া প্রায় অসম্ভব। আমি কোনো সম্ভাবনাই দেখছি না ওদেরকে অনাপত্তিপত্র দেয়ার। আমাদের সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে এবং এজন্য প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ।’

আগামী আগস্টে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। এরপর নিউজিল্যান্ড ও ইংল্যান্ড আসবে টাইগারদের ডেরায়।

Loading...