অলস্টার পিনাকলকে হারিয়ে লাইকা স্ট্রাইকারস চ্যাম্পিয়ন | ফ্যাকডক্যাব ক্রিকেট টুর্নামেন্ট ‘২০

মোহাম্মদ জহির:
৮ রানে এই টুর্নামেন্টের অন্যতম শিরোপা প্রত্যাশী মোহাম্মদ খুরশিদ আলম রিপনের অলস্টার পিনাকলকে ফাইনালে হারিয়ে ওয়ালী উল্লাহ্‌র লাইকা স্ট্রাইকারস চ্যাম্পিয়ন। এবং এরই সাথে সমাপ্তি হল সপ্তাহব্যাপী আনন্দ-উল্লাসমুখর এক মিলন মেলার।

রানার্স আপ অলস্টার পিনাকল ছবিঃ সংগৃহীত

গত ৫ নভেম্বর শুরু হওয়া “ওয়েল এডুকেশন-ফ্যাকডক্যাব ক্রিকেট টুর্নামেন্ট ২০২০” -এ অলস্টার পিনাকল এবং লাইকা স্ট্রাইকারসের সাথে অংশ নিয়েছিল মেহেদী হাসানের এসএইচসি গ্ল্যাডিয়েটরস, শাহারিয়ার ফেরদৌস-এর এক্সপ্রেস আইকনস এবং আনিসুজ্জামান আনিসের ফেইথ ফাইটারস।

লাইকা স্ট্রাইকারস-এর ক্যাপ্টেন ওয়লী উল্লাহ সাথে জাহিদ চৌধুরী,  ছবি পাঠিয়েছন ওয়ালী উল্লাহ

আজকের ফাইনাল ম্যাচে শ্যামলী ক্লাব গ্রাউন্ডে উপস্থিত ছিলেন ফ্যাকডক্যাব প্রেসিডেন্ট জনাব কাজী ফরিদুল হক হ্যাপী, জেনারেল সেক্রেটারি জনাব গাজী তারেক ইবনে মোহাম্মদ, সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট জনাব সাজ্জাদ পারভেজ, ভাইস-প্রেসিডেন্ট জনাব মরতুজা হোসাইন হিমেল, খুরশিদ আলম রিপন, লুমান খান টিটু, মনিরুল হক, অল্ড্রিন সরাকার, শাহারিয়ার ফেরদৌস, মেহেদী হাসানসহ টুর্নামেন্টে অংশ নেয়া অন্যান্য টিমের প্লেয়ার এবং ফ্যাকডক্যাবের সদস্যবৃন্দ।

টুর্নামেন্ট চলাকালে শ্যামলী ক্লাব গ্রাউন্ডে সদস্যদের সাথে ফ্যাকডক্যাব প্রেসিডেন্ট জনাব কাজী ফরিদুল হক হ্যাপী -ছবি ফেসবুক থেকে সংগৃহীত

আজ সকাল ৯টায় রাজধানী শ্যামলী ক্লাব গ্রাউন্ডে ফাইনালে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হয় অলস্টার পিনাকল এবং লাইকা স্ট্রাইকারস। অলস্টার পিনাকল গত চার ম্যাচে অপরাজিত থেকে চ্যালেঞ্জ ছুড়ে দেয় লাইকা স্ট্রাইকারকে। টান টান উত্তেজনার ম্যাচ।
অবশেষে ৮ রানে অলস্টার পিনাকলকে হারিয়ে বিজয় উল্লাসে মেতে উঠে লাইকা স্ট্রাইকারসরা।

ফাইনাল ম্যাচ শেষে লাইকা স্ট্রাইকারসদের উল্লাস, ছবি: সংগৃহীত

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্স আপ এবং বেস্ট প্লেয়ারদে হাতে ট্রফি এবং পুরুষ্কার তুলে দেন ফ্যাকডক্যাব প্রেসিডেন্ট জনাব কাজী ফরিদুল হক হ্যাপী, সাথে ছিলেন সেক্রেটারি জেনারেল জনাব গাজী তারেক ইবনে মোহাম্মদ এবং অন্যান্য নেতৃবৃন্দ। ফাইনালে ম্যান অফ দি ম্যাচ হন জনাব শুভাশিস।

টুর্নামেন্টে বেস্ট:
বেস্ট উইকেট কিপার: জাহিদ চৌধুরী
বেস্ট ফিল্ডার: অল্ড্রিন সরকার
বেস্ট বোলার সোহেল রানা
ব্যাটসম্যান অফ দি টুর্নামেন্ট: সুমন
ম্যান অফ দি সিরিজ: ওয়ালী উল্লাহ

* টুর্নামেন্টের সবগুলো প্রতিবেদন-এর তথ্য এবং ছবি সরাবরাহ করেছেন ফ্যাকডক্যাবের বেশ কয়েকজন সম্মানিত সদস্য। দি বাংলা টাইমস তাদের প্রতি কৃৃতজ্ঞ।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap