অনুশীলনে যোগ না দিলে বড় শাস্তি পেতে পারেন মেসি

স্পোর্টস ডেস্ক:

বার্সেলোনা ছাড়ার বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর পর এবার অনুশীলনেও না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। তবে নিজ সিদ্ধান্তে অটল থাকলে বড় ধরনের শাস্তির মুখোমুখি হতে হবে মেসিকে।

রোববার করোনা টেস্টের মাধ্যমে নতুন মৌসুম শুরু করলে চলেছে বার্সা। সোমবার থেকে শুরু হবে অনুশীলন। যদিও অধিনায়ক মেসি জানিয়েছেন দলের সঙ্গে যোগ দিচ্ছেন না তিনি।

স্পেনের সিনিয়র সাংবাদিক জোসেপ পেডেরোল দাবি করেছেন, মেসির বার্তা ক্লাবের কাছে পৌঁছেছে। তবে বার্সার পক্ষ থেকে তাকে মনে করিয়ে দেয়া হয়েছে, এখনও কাতালান দলটির চুক্তির আওয়তায় রয়েছেন তিনি। তাই রোববার অবশ্যই টেস্ট করাতে উপস্থিত হবে হবে ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ডকে।

এমন পরিস্থিতিতে গিভ মি স্পোর্টস ধারণা করছে, মেসির সঙ্গে বার্সা কর্তৃপক্ষের সম্পর্ক অবনতির দিকেই যাচ্ছে।

যদি মেসি রোববারের মেডিকেল টেস্টে যোগ না দেন, সেক্ষেত্রে কেমন শাস্তি হতে পারে তার?

দ্য স্পোর্ট বলছে, নিয়ম ভাঙলে দল তাকে ২ থেকে ১০ দিনের জন্য বহিষ্কার করতে পারে। এমনকি মাসিক বেতন থেকে ৭% কেটেও রাখতে পারে।

যদি মঙ্গলবারের অনুশীলনেও যোগ না দেন আর্জেন্টাইন যাদুকর হিসেবে খ্যাত এই তারকা, তাহলে ১০ থেকে ৩০ দিনের জন্য বহিষ্কার হতে পারেন তিনি। সেক্ষেত্রে ২৫% পর্যন্ত বেতন কাটা হবে তার।

ফুটবল লিকের মতে, সপ্তাহে নয় লাখ ৮৮ হাজার পাউন্ড আয় করেন মেসি।  সে অনুযায়ী মাসে এক মিলিয়ন পাউন্ড পর্যন্ত জরিমানা হতে পারে তার।

Loading...
Share via
Copy link
Powered by Social Snap